সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

একাধিক মামলার আসামি আটক

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প অবৈধ অস্ত্রবিরোধী অভিযান পরিচালনা করে একটি পাইপ গান, একটি রামদা ও একটি সুইচগিয়ার চাকুসহ শাহ মো. আব্দুল কাদির দুলাল (৬৫) নামে একজন অস্ত্রধারীকে আটক করেছে। গত শনিবার কটিয়াদী উপজেলার জোয়ারিয়া শিবনাথ শাহের বাজার এলাকায় শাহ মো. আব্দুল কাদির দুলালের ওয়ার্কশপ দোকানের স্টোর রুম থেকে এসব অস্ত্র উদ্ধার এবং তাকে আটক করা হয়। শাহ মো. আব্দুল কাদির দুলাল কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের কুড়িখাই গ্রামের মৃত হাজী কালাচান শাহ এর ছেলে।
র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী জানান, শাহ মো. আব্দুল কাদির দুলাল একজন অবৈধ অস্ত্রধারী। তার বিরুদ্ধে কটিয়াদী থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।
গত শনিবার কটিয়াদী উপজেলার জোয়ারিয়া শিবনাথ শাহের বাজার এলাকায় শাহ মো. আব্দুল কাদির দুলালের ওয়ার্কশপ দোকানে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাকে আটক করে।
এ সময় দোকানের স্টোর রুম থেকে একটি পাইপ গান, একটি রামদা ও একটি সুইচগিয়ার চাক উদ্ধার করে জব্দ করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র মজুদ করে রেখেছিল বলে স্বীকার করে। এ বিষয়ে তার বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন