বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্যামনগরে ভাইয়ের দায়ের কোপে ভাই নিহত

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

সাতক্ষীরার শ্যামনগরে শেখ লোকমান হোসেন (৫৬) নামের এক ব্যক্তিকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার আপন মেজ ভাই মোশারফ। গতকাল রোববার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মাহমুদপুরের সোনারমোড় ব্রিজ সংলগ্ন আকবার আলী মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। লোকমান হোসেন একই গ্রামের শেখ মুনসুর আলীর বড় ছেলে। তিনি ভাঙাড়ির ব্যবসা করতেন। নিহতের ছেলে শেখ আল-আমিন হোসেন জানান, ফজরের নামাজ শেষে তার পিতা বাড়ির পাশের আকবার আলীর মার্কেটে যায়। ভাঙা জিনিসপত্র কিনতে গ্রামে যাওয়ার জন্য প্রস্তুতি নেয়ার সময় আকস্মিকভাবে দা নিয়ে তার ওপর চড়াও হয় তার চাচা মোশারফ। এক পর্যায়ে মোশারফের ধারালো দায়ের কোপে বুক ছেদ করে ফুসফুস বেরিয়ে পড়লে ঘটনাস্থলে মৃত্যু হয় লোকমান হোসেনের।
পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আলআমিন হোসেন অভিযোগ করেন, বৃদ্ধ ভ্যান চালক দাদার সাথে তার পিতা-মাতার সুসম্পর্কের কারণে মোশারফ প্রচন্ড হিংসা করতো। এছাড়া এলাকাবাসীর অভিযোগের কারণে সম্প্রতি মেজ চাচা মোশারফকে গালমন্দ করেন তার পিতা। এসব ঘটনার ধারাবাহিকতায় প্রতিহিংসাবশত নৃশংসভাবে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে।
নিহতের সহযোগী মিজানুর রহমান জানান, প্রতিদিন তারা দু’জনে একসাথে গ্রামে যেতেন ভাঙাড়ির জিনিসপত্র কিনতে। তবে রোববার সকালে লোকমান হোসেন তাকে ডাকতে না যেয়ে একাকী দোকান থেকে জিনিপত্র বের করার সময় মোশারফ তাকে কুপিয়ে হত্যা করে।
শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত সাকির হোসেন জানান, ধারালো অস্ত্রের কোপে তার ফুসফুস বের হয়ে যায়। অধিক রক্তক্ষরণে ঘটনাস্থলে মৃত্যু হওয়ার পর লোকমান হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তার পিটসহ শরীরের অপরাপর অংশে আরও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।
স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী জানান, মোশারফ হোসেন নির্দিষ্ট কোন কাজের সাথে জড়িত না। পরিবারের সবার সাথে তার দ্বন্দ্ব ছিল। ইতোপূর্বে পিতাকে মারধরসহ বড় ভাবীকে ধাওয়া দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয় সে। প্রায় দুই বছর পূর্বে বিদেশে কাজ করতে যাওয়া স্ত্রীর পাঠানো টাকায় সে সংসার চালায়।
শ্যামনগর থানার ওসি ওহেদ মুর্শেদ জানান, খবর পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ঘাতককে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে জানিয়ে তিনি বলেন, লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন