সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় এক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ৪ জন নিহত

ভ্রাম্যমাণ সংবাদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ২:২৮ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কাঠেরপুলএলাকায় এক সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ দুই নারী যাত্রী ও এক শিশু নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে। ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা দৈনিক ইনকিলাবকে নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে সিএনজি চালক হাবিবুর রহমান (২৭), সে দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে। মহিলা যাত্রী, চান্দিনা মাধাইয়া এলাকার তন্নী (২০) ও তার মেয়ে মুনতাহা (৩)। অপর নারী যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত সিয়াম, রাজিয়া ও জাহিদ নামের তিনজনকে কাবিলা ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় পুলিশ।
প্রত্যক্ষদর্শী বাস যাত্রী জালাল উদ্দিন রিমন দৈনিক ইনকিলাবকে জানান, কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিক্সাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়, পরে পেছন থেকে অপর একটি পিকআপ অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।
এ বিষয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস দৈনিক ইনকিলাবকে বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছেন। পরবর্তীতে হাসপাতালে অটোরিকশা চালক ও একটি কন্যা শিশু মারা গেছে। আমরা বাস ও পিকআপকে চিহ্নিত করার চেষ্টা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন