শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এই দেশের জনগণ দুর্ভিক্ষ মোকাবেলার আগেই শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে -মির্জা আব্বাস

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ৩:৪৪ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেছেন, এই সরকার এক লুটেরা সরকার। এই সরকার একটি ডাকাত সরকার, এই সরকার দুর্ভিক্ষের সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে, চুরি থাকবে, ডাকাতি থাকবে, দুর্ভিক্ষ থাকবে না- এটা হয় না। দুর্ভিক্ষ আসতেই হবে। প্রধানমন্ত্রী বলেছেন, দুর্ভিক্ষ ২০২৩ সালে হবে, আমরা কিন্তু বলি নাই। এই দেশের জনগণ সেই দুর্ভিক্ষ মোকাবেলার আগেই শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে।
আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া ঈদ গাঁ মাঠে ১৩ বছর পর জেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, গাইবান্ধার নির্বাচনে আজকের তথাকথিত সিইসি, নিশি রাতের ভোট চোর, ভোট চোরের সরকার, সেই সরকারের প্রতিনিধি সিইসি নির্বাচন করেছেন। আমরা বিশ^াস করি এ ধরনের নির্বাচন বাংলাদেশে হবে না। আর আমরা তা হতে দেবো না। আমরা নিরপেক্ষ সরকারের অধীনে, নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে আমরা নির্বাচনে যাবো। এর বাইরে আমাদের কোন বিকল্প নাই।
গনতন্ত্র দিয়েছিল শহীদ জিয়াউর রহমান, গনতন্ত্র প্রতিষ্ঠা করেছিল বেগম খালেদা জিয়া। তিনি বহু দলীয় গনতন্ত্র দিয়েছেন। আর গনতন্ত্রকে হত্যা করেছে আজকের এই সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ।
সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট আহমেদ আযম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু প্রমুখ।
সম্মেলনে ২৩টি ইউনিটের ২ হাজার ৩৪৬ জন ভোটরসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Huda ১ নভেম্বর, ২০২২, ৬:৩৭ পিএম says : 1
ক্ষমতায় থেকে অনেক রাজনৈতিক নেতা ও কর্মী জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ গড়ে তুলছেন তারাই ডাকাত। অনেকে মাদক ব্যবসার সাথে জড়িত প্রশাসন বা সরকার জেনেও তাদের বিরুদ্ধে কিছু করছে না, কেসিনো সম্রাট ছাড়া ফেল, যত টাকা তার কাছে ছিল অনেক ব্যংকের কাছে এতো তহবিল নাই, মামলা হলেও কি আর হবে মানুষ জেনে বুজে গেছে। কারো পোষ মাস কারও সর্বনাশ, দেশে দুর্বিক্ষ আসবে না কি আসবে দুনিয়ার জান্নাত এই রকম হয়!!!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন