শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০, ২০ শাবান সানি ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুর্ভিক্ষের আগেই শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে হবে

টাঙ্গাইলে মির্জা আব্বাস

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, এই সরকার এক লুটেরা সরকার। এই সরকার একটি ডাকাত সরকার, এই সরকার দুর্ভিক্ষের সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে, চুরি থাকবে, ডাকাতি থাকবে, দুর্ভিক্ষ থাকবেনা এটা হয় না। দুর্ভিক্ষ আসতেই হবে। প্রধানমন্ত্রী বলেছেন, দুর্ভিক্ষ ২০২৩ সালে হবে, আমরা কিন্তু বলি নাই। এই দেশের জনগণ সেই দুর্ভিক্ষ মোকাবেলার আগেই শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে। গতকাল মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া ঈদগাঁ মাঠে ১৩ বছর পর জেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, গাইবান্ধার নির্বাচনে আজকের তথাকথিত সিইসি, নিশি রাতের ভোট চোর, ভোট চোরের সরকার, সেই সরকারের প্রতিনিধি সিইসি নির্বাচন করেছেন। আমরা বিশ^াস করি এ ধরনের নির্বাচন বাংলাদেশে হবে না। আর আমরা তা হতে দেবো না। আমরা নিরপেক্ষ সরকারের অধীনে, নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে আমরা নির্বাচনে যাবো। এর বাইরে আমাদের কোন বিকল্প নাই।

গণতন্ত্র দিয়েছিল শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিল বেগম খালেদা জিয়া। তিনি বহু দলীয় গণতন্ত্র দিয়েছেন। আর গণতন্ত্রকে হত্যা করেছে আজকের এই সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ।
সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. আহমেদ আযম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু প্রমুখ। সম্মেলনে ২৩টি ইউনিটের ২ হাজার ৩৪৬ জন ভোটরসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন