সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে “অপারেশন রুট আউট” এ ১৫ রোহিঙ্গাকে গ্রেফতার

উখিয়া উপজেলা (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৯:২৫ এএম

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ প্রবণতা বৃদ্ধির লাগাম টানার জন্য এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি অনুকূলে রাখতে এপিবিএন পুলিশের সাঁড়াশি দল 'অপারেশন রুট আউট' নামক বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে ১৫ জন রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে।

রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত এপিবিএন পুলিশের এক প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়। আটকদের মধ্যে মাদক মামলায় ৬ জন ও ৯ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

গ্রেফতারকৃতরা হলেন,হাসান আহম্মেদ এর ছেলে সাব্বির আহমেদ (২৭),আবু তাহেরের ছেলে মোঃ ইসমাইল (৪০),করিমুল্লাহর ছেলে হাফিজুল্লাহ (২৩),লাল মিয়ার ছেলে মোহাম্মদ হাসান (৩৩)মৃত আলী জোহারের ছেলে মোঃ জাকরিয়া (৩১)মোঃ হাশিমের ছেলে আব্দুর রহমান (৩১)সহ ১৫ জনকে গ্রেফতার করেন।

৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া)মোঃ ফারুক আহমেদ মঙ্গলবার এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, 'সোমবার রাত ১ টা থেকে মঙ্গলবার সকাল ১১ টা পর্যন্ত রোহিঙ্গা ক্যাম্প এলাকায় সাম্প্রতিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় অপরাধীদের গ্রেপ্তারে ৮ এপিবিএন ক্যাম্প-১০ এ নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতকল্পে চিরুনি অভিযান পরিচালনা করা হয়'।

তিনি আরো জানান, 'অভিযান পরিচালনা করাকালীন সময় পৃথক দুটি স্থান থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করে উল্লেখিত আলামত জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। উল্লিখিত সকল আসামীদেরকে পানবাজার পুলিশ ক্যাম্পে নিয়ে আসা হয়। রোহিঙ্গা ক্যাম্পে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা এবং দুষ্কৃতিকারীদের সমূলে নির্মূল করতে ৮ এপিবিএনের ‘অপারেশন রুট-আউট’ অভিযান অব্যাহত থাকবে। অপরাধ দমনে ৮ এপিবিএন বদ্ধপরিকর'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন