শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এফডিসিতে উপড়ে পরা গাছ, ফার্নিচারের জন্য নিলেন ওমর সানী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৪:২৩ পিএম

নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী। বর্তমানে তিনি সিনেমায় নিয়মিত না হলেও এ অঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। সম্প্রতি ঘূর্ণিঝড় ‘সিত্রাং’র কবলে এফডিসির মসজিদ চত্বরের একটি গাছ উপড়ে পড়ে, যা দেখে মন খারাপ হয় এই নায়কের। পরবর্তীতে তিনি ওই গাছটি নিজের রেস্তোরাঁর ফার্নিচারের জন্য হাদিয়ার মাধ্যমে নিয়ে নিয়েছেন।

এ প্রসঙ্গে ওমর সানী বলেন, এখানে (এফডিসি) অনেক কাজ করেছি। আমাদের বহু স্মৃতি রয়েছে। এই গাছগুলো ছোট দেখেছিলাম। গত শুক্রবার যখন এখানে নামাজ পড়তে আসি, গাছটা এভাবে পড়ে থাকতে দেখে খুব খারাপ লেগেছে। তখন হঠাৎ করে মাথায় আসলো, আমার ‘চাপওয়ালা’র নতুন ব্রাঞ্চ করতে যাচ্ছি, ওখানে বসার স্ট্রাকচার, টেবিল বানাতে কাঠের প্রয়োজন। ব্যাটে-বলে মিলে গেল। গাছটা পড়ে গেছে এতে আমি একদমই খুশি হইনি। কিন্তু এটাকে একটা হাদিয়ামাফিক দিতে পেরে খুব ভালো লাগছে।

উল্লেখ্য, বর্তমানে এ নায়ক অভিনয়ের চেয়ে ব্যবসায় মনোযোগী। রাজধানীর গুলশানে রয়েছে তার ‘চাপওয়ালা’ নামের একটি রেস্তোরাঁ। একই নামে অচিরেই আরও একটি শাখা চালু করতে যাচ্ছেন তিনি। বর্তমানে পুরোদমে চলছে তারই প্রস্তুতি।

জানা গেছে, আগামী ২ ডিসেম্বর রাজধানীর আফতাবনগরে ‘চাপওয়ালা’র দ্বিতীয় ব্রাঞ্চ খুলবেন ওমর সানী।

এর আগে, গত ১ জুলাই রাজধানীর গুলশানে ‘চাপওয়ালা’ নামে একটি রেস্তোরাঁ চালু করেন সানী-মৌসুমীর একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীন। এখানে পুরান ঢাকার ঐতিহ্যবাহী চাপ পাওয়া যায়। সঙ্গে লুচি, আলুর দম তো আছেই। এ ছাড়াও প্রতি শুক্রবার বিভিন্ন ধরনের স্পেশাল খাবার পাওয়া যায় এই রেস্তোরাঁয়। শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় রেস্তোরাঁটির প্রচারণা করে আসছেন ওমর সানী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন