মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে বেপরোয়া কিশোর গ্যাং-এর হামলায় কলেজ ছাত্র আহত

৭ দিন পরে মামলা নিলো পুলিশ

মাদারীপুর থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৭:৫২ পিএম

মাদারীপুরে কলেজে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে এক কলেজ ছাত্রের উপর কিশোর গ্যাং-এর হামলা ঘটনার ৭দিন পরে মঙ্গলবার রাতে মামলা নিলো পুলিশ। এতে শিক্ষার্থী ও তার পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এই ঘটনায় জেলার পুলিশ সুপারের কাছেও অভিযোগ দিয়েছে ভুক্তভোগী শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু। সে শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে ও সরকারি বরহামগঞ্জ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং একজন শিশু সাহিত্যিক।
অভিযোগপত্র সূত্রে জানা গেছে, গত ২৬ অক্টোবর শিবচর উপজেলার সরকারি বরহামগঞ্জ কলেজের যুক্তিবিদ্যা পরীক্ষা শেষে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি গোয়ালকান্দা এলাকায় ফিরছিল শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু। এ সময় তিন থেকে ৪টি মোটরসাইকেলে আসা কয়েকজন কিশোর দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে উচ্চ শব্দে হর্ণ দিচ্ছিল। এর প্রতিবাদ করায় দিপুর উপর ক্ষিপ্ত হয় মোটরসাইকেল চালক রাহুল, ফাহাদ, হামজা ও আব্দুলাসহ তার বন্ধুরা। পরে সেখান থেকে চলে গেলেও শিবচর-পাঁচ্চর সড়কের দাদাভাই উপশহরের সামনে দিপুর মোটরসাইকেল গতিরোধ করে অভিযুক্ত রাহুল ও দলের সদস্যরা। মোটরসাইকেল থেকে নামিয়ে টেনে হিচড়ে নিয়ে যায় উপশহরের নির্জন স্থানে। পরে লোহার রড দিয়ে দিপুকে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে রাহুল ও তার কিশোর গ্যাং-এর সদস্যদের বিরুদ্ধে। দিপুর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে দিপুর বন্ধু মেহেদি হাসানের সহযোগিতায় চিকিৎসা দেয়া হয় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এই ঘটনায় রাহুল ও তার গ্যাং-এর সদস্যদের নামে শিবচর থানায় অভিযোগ দিলেও অজ্ঞাত কারণে সাতদিন পরে মঙ্গলবার থানায় মামলা হয়। কিন্তু এখনো অপরাধীদের আইনের আওতায় আনা হয়নি। এতে নিরাপত্তাহীনতায় ভুগছে দিপু ও তার পরিবার।
কলেজ শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু বলে, ‘থানায় অভিযোগ দেয়ার সাতদিন পরে মামলা হয়েছে বলে জানতে পেরেছি। এই ঘটনার বিচার চেয়ে পুলিশ সুপার ও জেলা প্রশাসক বরাবর আবেদন দিয়েছি। আইনগত বিচার না হলে রাহুল ও তার গ্যাং-এর সদস্যরা আরো বেপরোয়া হয়ে উঠবে।”
দিপুর বাবা আবুল হোসেন মৃধা বলেন, ‘কলেজে যাতায়াতের সময় নিরাপত্তা না হলে ছেলের পড়ালেখা বন্ধ হয়ে যাবে। এর সুষ্ঠু বিচার চাই। এমন ঘটনা যেন আর না ঘটে।”
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ‘কলেজ ছাত্রের উপর হামলার ঘটনায় থানায় তিনজনের নামসহ অজ্ঞাত ১০-১২ জনের নামে মামলা হয়েছে। আসামীদের ধরতে অভিযান চলছে।”
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, “কলেজ ছাত্রের উপর হামলার ঘটনায় শিবচর থানার ওসিকে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়েছে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন