রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

জাপার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হবে না : চুন্নু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৫:২২ পিএম

জাতীয় পার্টির বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই সফল হবে না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। তিনি বলেছেন, জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা বোকার রাজ্যে বাস করেন। পার্টি এখন অনেক ঐক্যবদ্ধ, সক্রিয় ও শক্তিশালী।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে বনানীর জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে এক কর্মী সভায় এসব কথা বলেন তিনি।

জাতীয় পার্টি দেশের মানুষের ভালোবাসার রাজনৈতিক শক্তি মন্তব্য করে চুন্নু বলেন, মানুষ এখন জাতীয় পার্টির ওপর আস্থা রাখে। তৃণমূলের মানুষের আস্থার নাম জাতীয় পার্টি। তাই আমাদের অগ্রযাত্রা রোধ করা অসম্ভব।

আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে দাবি করে জাপা মহাসচিব বলেন, আওয়ামী লীগ জানে বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে, তাদের মুসলিম লীগ বানাবে। আর বিএনপি জানে বিএনপি ক্ষমতায় যেতে না পারলে তারা ধ্বংস হয়ে যাবে।

‘তাই দল দুটি ক্ষমতার জন্য দেশব্যাপী মারামারি শুরু করেছে। ক্ষমতার লোভে ভবিষ্যতে হয়তো আরও মারামারি হবে। কিন্তু দেশের মানুষ জানে, আওয়ামী লীগ ও বিএনপি দেশে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে। এমাত্রক জাতীয় পার্টি দেশের গণতন্ত্র দিতে পারবে।’

জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সবাই নিরাপদ থাকবে বলে উল্লেখ করেন চুন্নু। তিনি বলেন, বিদ্যুতের ক্যাপাসিটি চার্জের নামে আওয়ামী লীগের নেতাকর্মীরা ৮৬ হাজার কোটি টাকা লুটপাট করেছে। এজন্যই সরকার এ বিষয়ে তথ্য দিচ্ছে না। দেশের মানুষ জানতে চায়, ক্যাপাসিটি চার্জের টাকা কার কার পকেটে গেছে।

জাতীয় পার্টির মহানগর উত্তরের আহ্বায়ক সফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে কর্মী সভায় আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, শফিকুল ইসলাম সেন্টু, মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুবুর রহমান লিপটন, ভাইস চেয়ারম্যান, জাহাঙ্গীর আলম পাঠান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন