শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হরিপুরে সাংবাদিকের পুত্রকে ছুরিকাঘাতে ২ সন্ত্রাসী গ্রেফতার

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৪:০৬ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুরে কবিরুল ইসলাম কবির নামের এক সাংবাদিকের পুত্রকে ছুরিকাঘাত করায় দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ।

গত ২৯ অক্টোবর (শনিবার) রাতে হরিপুর উপজেলার চৌরঙ্গী বাজারের পার্শে^ দামল নামক জায়গায় তার উপর অতর্কৃতভাবে হামলা করে কয়েকজন সন্ত্রাসী। গুরুতর আহত দঅবস্থায় সাংবাদিক পুত্র রেজাওয়ানুল হক হৃদয় বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাতে পাঞ্জা লড়ছে।এব্যাপারে গত বুধবার রাতে ৮ জনকে আসামী করে হরিপুর থানায় মামলা দায়ের করেছে আহত রেজওয়ানুল হক হৃদয়ের চাচা আব্দুর রশিদ সেন্টু।

জানাগেছে, হরিপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও যায়যায়দিন পত্রিকার সাংবাদিক কবিরুল ইসলাম কবিরের বড় ছেলে রেজওয়ানুল হক হৃদয় চৌরঙ্গী বাজারে কীটনাশক দোকান বন্ধ করে বাড়ী ফেরার পথে হলদিবাড়ী গ্রামের সন্ত্রাসী নাজিম উদ্দীন, সৌরভসহ কয়েকজন সন্ত্রাসী তার বুকে ছুরিকাঘাত করে।
এসময় সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করে। এসময় স্থানীয়রা তার চিৎকার শুনে এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় ও তার আত্নীয় স্বজনরা তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল হাসপাতালে পরে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সার্জারী বিভাগে ভর্তি রয়েছে।

এনিয়ে সাংবাদিক কবিরুল ইসলাম বলেন, আমার ছেলেকে যারা ছুরিকাঘাত তরেছে তাদের বিচার চাই। বর্তমানে আমার ছেলে গুরুতর আহত অবস্থায় রয়েছে।

এ প্রসঙ্গে হরিপুর থানার ওসি তাজুল ইসলাম বলেন, আমরা মামলা নিয়ে ইতো মধ্যে ২জন আসামীকে আটক করে আদালতে প্রেরণ করেছি। বাকী আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন