শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মির্জাপুরে গর্তে ডুবে দুই শিশুর মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে নির্মাণাধীন ভবনের লিফট তৈরির জন্য খুড়ে রাখা গর্তের জমে থাকা পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার বিকেলে উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত শিশুরা হলেন, সোহাগপাড়া গ্রামের লাল চাঁদের ছেলে আব্দুল্লাহ (৩) ও পাশ্ববর্তী বাড়ির ফজলুল করিমের মেয়ে খাদিজা আক্তার (৩)। দুই শিশু সম্পর্কে মামাতো ফুফাতো ভাই বলে জানা গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খোরশেদ আলম ও তাওহীদা বেগম দম্পত্তি তাদের সোহাগপাড়া গ্রামের বাড়িতে ভবন নির্মাণ করছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি পিলার নির্মাণ করা হয়েছে। ভবনের লিফট তৈরির জন্য বেশ কিছু দিন আগে মাটি খুড়ে রাখা হয়। গত কয়েক দিনের বৃষ্টিতে ওই গর্তে পানি জমে থাকে। গত শুক্রবার দুপুর আড়াইটার দিকে ওই দুই শিশু খেলতে গিয়ে গর্তে জমে থাকা পানিতে পড়ে যায়। অনেক খুঁজাখুজির পর বিকেল পাঁচটার দিকে পরিবারের সদস্যরা দুই শিশুকে গর্তের পানিতে ভাসতে দেখেন। পরে তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন তারা। মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার এসএম মুনসুর মুসা, মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ির এসআই আইয়ূব খান বলেন, নিহত শিশুদের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন