সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাটুরিয়ায় ডিশ ব্যবসায়ীকে হত্যা : গ্রেফতার ২

মানিকগঞ্জ জেলা ও সাটুরিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

মানিকগঞ্জে ডিস ব্যবসার বিরোধের জের ধরে জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করার অভেযোগ উঠেছে প্রতিপক্ষ আরেক ডিস ব্যাবসায়ীর বিরুদ্ধে। গত রোববার দিনগত মধ্যরাতে সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের গোলড়া এলাকার আলাউদ্দিনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে গোলড়া গ্রামের কয়েদ আলীর ছেলে ফেরদৌস আলী (২২) ও শফিকুল ইসলামের ছেলে সাকিবুল ইসলাম (২৬) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটানয় নিহতের বড় ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে আটজনের নামে ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেছেন।
নিহত জাহাঙ্গীর আলমের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের মেঘশিমুল গ্রামের মজলিশ খানের ছেলে। হত্যার ঘটনার বিষয়টি নিশ্চিত করে সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মো. মুহব্বত হোসেন বলেন, গতকাল সোমবার সকালে পুলিশ লাশ করা পর ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। নিহতর বড় ভাই আশরাফুল ইসলাম খান জানান, গোড়লা গ্রামের মো. দেলোয়ার হোসেনের সাথে তার ছোট ভাই জাহাঙ্গীরের সাথে ডিস ব্যবসা নিয়ে দ্বন্দ চলে আসছিল দীর্ঘদিন ধরে। গোলড়া এলাকায় লাইন টানা নিয়ে একাধিকবার বাক বিতন্ডা হয়। এরই জের ধরে গত রোববার রাতে দোলোয়ার ও ছেলে ময়মন হোসেন তাদের দলবল নিয়ে হত্যার ঘটনা ঘটায়।
স্থানীয়রা জানায়, নিতহ জাহাঙ্গীর আলম ডিস বিলের মাসিক টাকা তোলার জন্য গোলড়া এলাকায় রাতে আসে। গোলড়া আলাউদ্দিনের বাড়িতে গেলে ওৎ পেতে থাকা দেলোয়ারের সঙ্গীরা তাকে কয়েক দফায় মারধর করে। এক পর্যায়ে জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পরে। তাৎক্ষনিকভাবে ওই এলাকার গ্রাম পুলিশ সোহাগ মিয়া তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিলে যায়। হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জাহাঙ্গীরের গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর থানার জাগির ইউনিয়নের মেঘশিমুল গ্রামের মজলিশ খানের ছেলে।
সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ^াস জানান, জে আর ইন্টারন্যাশনাল কেবল নামের প্রতিষ্ঠানটি ছিল জাহাঙ্গীর আলমের। সে ডিস ও ওয়াই ফাইয়ের গ্রাহকদের কাছ থেকে মাসিক টাকা তুলতে আসে। এরমধ্যে আরেক ডিস ব্যবসায়ী দোলোয়ারের লোকজন তাকে পিটিয়ে হত্যা করে বলে অভিয়োগ পাওয়া গেছে। ইতোমধ্যে অভিযুক্ত দুইজনকে আট করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন