বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে ছেলের লাশ দেখতে যাবার সময় সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৫:৫৯ পিএম

যশোরের ঝিকরগাছায় ছেলের লাশ দেখতে যাবার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বাবা। শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার গদখালি-পানিসারা সড়কে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।

নিহত বাবা জামাল হোসেন (৬৮) শার্শার বেনাপোলের কাগজপুকুর গ্রামের শফি দফাদারের ছেলে। গুরুতর আহত অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় জামাল হোসেনের বড় ছেলে জিয়া হোসেন হৃদ রোগে আক্রান্ত হয়ে ঝিকরগাছায় তার শশুর বাড়িতে মৃত্যুবরণ করেণ।
নিহতের পরিবার জানায়, জামাল হোসেনের বড় ছেলে জিয়া তার শ্বশুর বাড়ি ঝিকরগাছায় পরিবারসহ বসবাস করতেন। শুক্রবার সন্ধ্যায় তিনি শশুর বাড়িতে অবস্থান করাকালীন সময়ে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যান। ছেলের মৃত্যুর খবর শুনে ওই রাতে বাবা জামাল হোসেন তার পরিবারসহ নিজ ইঞ্জিন ভ্যানে চড়ে রওনা হন ঝিকরগাছার উদ্দেশ্য।
পথিমধ্যে গদখালী-পানিসারা সড়কে একটি বিড়াল দৌড়ে রাস্তা পার হওয়ার সময় বিড়ালটিকে বাঁচাতে গিয়ে ভ্যানটি রাস্তার ওপর উল্টে পড়ে যায়। এ সময় জামাল হোসেন মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়। তার সাথে থাকা পরিবারের অনান্য সদস্যরা গুরুতর রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে জামাল হোসেনের শারীরিক অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
সার্জারি ওয়ার্ডে দায়িত্বরত চিকিৎসক ডা. নিশি জামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, জামাল হোসেনের মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন