বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বন্যহাতির আক্রমণে যুবকের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

নেত্রকোনার কলমাকান্দা সীমান্ত এলাকায় বন্য হাতির আক্রমনে এক যুবকের করুণ মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম নুরুল ইসলাম (৩২)। তিনি কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের সন্ন্যাসীপাড়ার মো. মফিজুল ইসলামের বড় ছেলে। চার ভাই ও দুই বোনের মধ্যে নুরুল ইসলাম ছিলেন পরিবারের বড় ছেলে। পারিবারিক জীবনে তিনি বিবাহিত। তার দুই বছর বয়সী একজন পুত্র সন্তান রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার রাত আনুমানিক ৯টার দিকে একদল বন্যহাতি ভারতের বেতগড়া পাহাড় থেকে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে ফসল বিনষ্ট করতে থাকে। এ সময় গ্রামবাসী হাতি তাড়াতে ধাওয়া করে। এতে হাতির দল ক্ষিপ্ত হয়ে শুরদ্বারা পেচিয়ে নুরুল ইসলাম নামক একজনকে আছাড় দিলে সে মারাত্মক আহত হয়।
পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করে।
এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, গত সোমবার রাতে হঠাৎ ভারতের বেতগড়া থেকে একদল বন্য হাতি দেশে প্রবেশ করে কৃষকের ফসলের মাঠে বিনষ্ট করতে থাকে। এ সময় গ্রামবাসী হাতি তাড়াতে ধাওয়া করলে হাতির হামলায় নুরুল ইসলাম নামক এক যুবক মারা যায়। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন