বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

রাজশাহীতে গৃহবধূ সাদিয়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ২:২১ পিএম

রাজশাহী মহানগরীর বিহারী কলোনীতে স্বামী, ননদ, শ্বশুর ও কাজের মেয়ের নির্যাতনে গৃহবধূ সাদিয়া হত্যার প্রতিবাদে ও আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বুধবার বেলা ১১ টার দিকে নগরীর সোনাদিঘীর মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে পরিবার ও এলাকাবাসী অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে পরিবারের লোকজন ও এলাকাবাসী অভিযোগ করেন, সাদিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ করা হলেও প্রশাসনের কোন ভূমিকা দেখছিনা। আসামিরা বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে । এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

এ সময় মৃত সাদিয়ার বাবা বলেন, আমার মেয়েকে তার শ্বশুর বাড়ির সবাই মিলে হত্যা করেছে। ওরা থানায় টাকা দিয়ে ওসিকে কিনে নিয়েছে। এখন পর্যন্ত থানায় আমাদের কোন মামলা নেয়নি। আমি আমার মেয়ের হত্যাকারীদের বিচার চাই।

এ বিষয়ে চন্দ্রিমা থানার ওসি ইমরানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমরা বিষয়টা নিয়ে তদন্ত করেছি। মৃত সাদিয়ার শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি । তার ব্যাক্তিগত ফোনে একটি ভিডিও পাওয়া গেছে । সে ভিডিওতে সাদিয়া বলেছেন আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়। এর পরেও বিষয়টি আমরা ভালো মতো তদন্ত করে আইনের প্রক্রিয়ায় এগিয়ে যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন