শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নাচের তালে ঢাকার মঞ্চ মাতালেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১০:৫৮ এএম

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহির ঢাকায় আগমন নিয়ে উচ্ছ্বসিত ছিল তার ভক্তরা। নানা জল্পনা-কল্পনা আর অনিশ্চয়তা দূর করে দিয়ে শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে ঢাকায় পা রাখেন এই বলিউড তারকা। এরপর সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক আয়োজনে অংশ নেন তিনি। অনুষ্ঠানে ওমেন লিডারশিপ বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন তিনি। এ সময় মঞ্চে দুই উপস্থাপক ছাড়াও ওমেন লিডারশিপ কর্পোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিক উপস্থিত ছিলেন।

শুক্রবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও আনুষ্ঠানিকতা শুরু হতে বেজে যায় সন্ধ্যা সাড়ে ৭টা। ‘জয় বাংলা বাংলার জয়’ গানের সঙ্গে দলীয় নৃত্যের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। এরপর শুরু হয় অ্যাওয়ার্ড প্রদান। এরই ফাঁকে একটি বিশেষ ফ্যাশন শো নিয়ে মঞ্চে আসেন একঝাঁক মডেল। শো স্টপার হিসেবে ফ্যাশন শোর সমাপ্তি টানেন চিত্রনায়িকা পূজা চেরি ও সাবিলা নূর। এরপর বক্তব্য দেন সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ।

সন্ধ্যা থেকেই দর্শকেরা নোরার অপেক্ষায় ছিলেন। রাত ৮টায় মঞ্চে ওঠার কথা থাকলেও নোরা ফাতেহি মঞ্চে আসেন নির্ধারিত সময়ের দেড় ঘণ্টা পর রাত সাড়ে ৯টায়। উপস্থিত দর্শক মুহুর্মুহু করতালির মাধ্যমে স্বাগত জানান তাঁকে। ঈগল ড্যান্স গ্রুপের পারফরমেন্সের সঙ্গে মঞ্চে ওঠেন নোরা। এরপর পর্দায় দেখানো হয় তার অভিনয় ও গান। পরে সহশিল্পীদের সঙ্গে নিয়ে হাজির হন নোরা নিজেই। এসময় আর দর্শকদের এমন উচ্ছ্বাসের জবাব দিলেন উড়ন্ত চুম্বন ছুঁড়ে দিয়ে। আর সহশিল্পীদের সঙ্গে নিজেও মেলান নাচের স্টেপ।

আজ শনিবার (১৯ নভেম্বর) বিকেলে কাতারের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা নোরা ফাতেহির। সেখানে অংশ নেবেন ফুটবল বিশ্বকাপের আয়োজনে।

এরআগে, নানা জটিলতা পেরিয়ে অবশেষে এদিন দুপুর দেড়টায় ঢাকায় পা রাখেন নোরা ফাতেহি। তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে স্বাগত জানায় উইমেন লিডারশিপ করপোরেশন কর্তৃপক্ষ। এরপর উইমেন লিডারশিপ করপোরেশনের অফিশিয়াল ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করে লেখা হয়—‘আলহামদুলিল্লাহ! অবশেষে নোরা ফাতেহি ঢাকায় পৌঁছেছেন।’ ছবিতে গোলাপি ট্রাউজার ও হুডি, সঙ্গে কালো রোদচশমায় ফুরফুরে মেজাজে দেখা যায় নোরাকে।

বিমানবন্দর থেকে সোজা লা মেরিডিয়ান হোটেলে ওঠেন নোরা। সেখানে বিশ্রাম শেষে রাত ৯টার দিকে আসেন রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়। অংশ নেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। রংধনু গ্রুপ নিবেদিত উইমেন লিডারশিপ করপোরেশনের আমন্ত্রণে ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২’-এ অংশ নিতেই যে তার ঢাকায় আসা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন