বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পশুর নদীতে নৌকা থেকে পড়ে জেলে নিখোঁজ

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

মোংলার পশুর নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে বশির শেখ (৪০) নামের এক জেলে নিখোঁজ হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নদীতে পড়ে এখনও নিখোঁজ রয়েছেন ওই জেলে। খবর পেয়ে গতকাল শনিবার দুপুরে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে কোস্ট গার্ড ও নৌ পুলিশ।
উপজেলার চিলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বর মোঃ ফজলুর রহমান জানান, জয়মনি গ্রামের বশির শেখ (৪০) বন্দরের পশুর নদীর হাড়বাড়ীয়া এলাকায় মাছ ধরতে গিয়ে শুক্রবার রাতে (সাড়ে ১০টা) নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। এরপর ওই নৌকায় থাকা তার অপর সহযোগী জেলে সজীব আকন (২২) সাথে সাথে নদীতে লাফিয়ে পড়ে তাকে খুজে পেতে ব্যর্থ হন। পরে পরিবারকে খবর দেয়া হলে স্বজন ও স্থানীয় অপর জেলেরা মিলে নিখোঁজের সন্ধানে তল্লাশি চালিয়ে না পেয়ে ফিরে আসেন। পরবর্তীতে বিষয়টি কোস্ট গার্ডকে জানান তারা। কোস্ট গার্ড সদস্যরা ওই এলাকায় তল্লাশী চালানোর প্রস্তুতি নিচ্ছেন বলেও জানিয়েছেন ইউপি মেম্বর ফজলুর রহমান।
নিখোঁজ বশির শেখ জয়মনি গ্রামের তৈয়ব আলী শেখের ছেলে। বশির চরপাটা/চরজাল দিয়ে নদীতে মাছ ধরতেন। বশির মুল পেশায় একজন জেলে ছিলেন।
কোস্ট গার্ড পশ্চিম জোন সদর দপ্তরের (মোংলা) ষ্টাফ অফিসার (অপারেশন) লেঃ কমান্ডার মেজবাউদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, নিখোঁজ জেলের সন্ধানে ঘটনাস্থলের উদ্দেশ্যে কোস্ট গার্ডের একটি উদ্ধারকারী দল শনিবার সকালেই পাঠানো হয়েছে। কোস্ট গার্ডের পাশাপাশি অভিযান চালাচ্ছেন চাঁদপাই নৌ পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন