বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মামুনের চিকিৎসায় সাহায্যের আবেদন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

২০২১ সালের এপ্রিল মাস পর্যন্ত নোয়াখালী শহরে ফার্মেসিতে চাকরি করতেন ৩১ বছর বয়সী মো. আল মামুন। সংসার জীবনে এক ছেলে ও তিন মেয়ের বাবা তিনি। ফার্মেসিতে কাজ করে মাস শেষে যেটুকু সম্মানি পেতেন তা দিয়ে বাবা-মাসহ নিজের সংসার কোনভাবে চলে যেতো। শারীরিক অসুস্থ্যতা বোধ করায় গত বছরের মে মাসে চিকিৎসকের শরণাপন্ন হন তিনি।
রাজধানীর ধানমন্ডি ইডেন মাল্টিকেয়ার হসপিটালের অধ্যাপক ডা. ফজলুল হক বিভিন্ন পরীক্ষা করে জানান, মামুন ক্লোন ক্যান্সারে আক্রন্ত। প্রথম দিকে প্রতি ২১ দিন পরপর ৭ বার ক্যামোথেরাপি দেয়া হয় তার শরীরে। যাতে প্রতিবার তার খরচ হয়েছে ৩০ হাজার টাকা করে। গত বছরের মে মাস থেকে তার চিকিৎসায় এ পর্যন্ত ব্যয় হয়েছে প্রায় ৩ লাখ টাকা। দ্রুত সময়ের মধ্যে মামুনের অপরেশন না হলে তাকে বাঁচানো সম্ভব হবে না, তার অপারেশনে প্রয়োজন প্রায় ৪ লাখ টাকা।
নোয়াখালীর সদর উপজেলার অশ^দিয়া ইউনিয়নের মাছিমপুর কাঠপট্টি এলাকার দরিদ্র ইসরাইল হোসেনের ছেলে মামুন। বর্তমানে মামুনের বেকার জীবনে সংসারই চলে না, চিকিৎসার খরচ কিভাবে জোগাড় করবে?
পিতা-মাতা ও স্ত্রী-সন্তানসহ পরিবারের একমাত্র উপার্জনক্ষম মামুন সুস্থ হয়ে উঠলে পরিবারের মুখে আবার হাঁসি ফুটবে। আর তাই মামুনের পরিবার তার চিকিৎসার জন্য সমাজের দানশীল, হৃদয়বান, ধনবান বিত্তবানদের কাছে চিকিৎসার জন্য সহযোগিতার আবেদর জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. আল মামুন
হিসাব নং-২৪৭৫০১০৪২৭৬৯
সোনালী ব্যাংক,
জেলার প্রধান শাখা, ঝিনাইদহ
মোবাইল ০১৩০৮৭৫৩২১১ (নগদ)
বিকাশ ০১৭৮৯৩১৮৩৫৩ (পরিবার)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন