শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তালায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

দক্ষিণ খুলনার বাণিজ্য নগরী কপিলমুনি ও সাতক্ষীরার তালার কানাইদিয়ার সংযোগস্থলে কপোতাক্ষ নদের ওপর ব্রিজনির্মাণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল রোববার সকালে তালা উপজেলার জালালপুর ইউনিয়নবাসীর আয়োজনে কানাইদিয়া খেয়াঘাট প্রান্তে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে শিক্ষার্থী, শিক্ষক, জনপ্রতিনিধি, সুশীল সমাজের ব্যক্তিবর্গ, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন। এসময় স্থানীয় ইউপি সদস্য শেখ আনারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জালালপুর ইউপি চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু।
আজিজুর রহমানের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন আনন্দ কুমার পাল, ইউপি সদস্য আমজাদ হোসেন, মাওলানা আব্দুস সোবহান, হাফেজ রফিকুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, জালালুপুরের ১০টি গ্রামে উৎপাদিত শস্য বিক্রি হয় কপিলমুনি বাজারে। একইভাবে ছেলে মেয়েরা কপিলমুনি স্কুলে লেখা পড়া করে। জরুরি অবস্থায় রোগীদের কপিলমুনি হাসপাতালে নিয়ে যেতে হয়। কপোতাক্ষ নদীতে ব্রিজ না থাকায় বাঁশের নড়বড়ে সাঁকো দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে পার হতে হয় তাদের। দীর্ঘদিন ধরে ব্রিজ নির্মাণের দাবি জানালেও কর্তৃপক্ষের অবহেলায় তা বাস্তবায়ন হয়না। কপিলমুনি-কানাইদিয়ার সংযোগস্থলে কপোতাক্ষ নদের উপর ব্রিজ নির্মাণ এখন সময়ের দাবি।
বক্তারা স্থানীয় জনগণের দুর্ভোগ লাঘবে কপিলমুনি-কানাইদিয়ার সংযোগস্থলে ব্রিজ নির্মাণের জন্য স্থানীয় সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন