রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশে আবারো আগুন সন্ত্রাসের মত নাশকতা দেখা দিলে আগের মতই কঠোর জবাব দেয়া হবে- রাজশাহীতে আইজিপি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ২:৪০ পিএম

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আগুন সন্ত্রাস রুখে দিতে প্রস্তুত আছে আইনশৃঙ্খলা বাহিনী। দেশে আবারো আগুন সন্ত্রাসের মত নাশকতা দেখা দিলে আগের মতই কঠোর জবাব দেয়া হবে। বুধবার রাজশাহী পুলিশ লাইন্স মাঠে মাদক ও সন্ত্রাসবিরোধী সূধী সমাবেশে এ কথা বলেন আইজিপি।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি ইতোপূর্বে আগুন সন্ত্রাস যেভাবে মোকাবেলা করেছি আগামী দিনেও সন্ত্রাসসহ দেশকে অস্থিতিশীল করার চেষ্টা হলে আমরা সেই ভাবেই মোকাবেলা করতে আইনশৃংখলা বাহিনী প্রস্তুত রয়েছে।

আমরা সবাই এক সঙ্গে কাজ করে দায়িত্ব পালন করে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে। এতে আমরা জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি। কিন্তু মাদকের ক্ষেত্রে এখনো শস্তি আসেনি। আমি বিশ্বাস করি মাদকের এই সমস্যা থেকেও আমরা একদিন মুক্ত হব।
আইজিপি বলেন, প্রধানমন্ত্রী সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। তিনি বলেছেন, মাদক ও সন্ত্রাস থাকলে বিদেশী বিনিয়োগ হবে না দেশে কেউ আসবে না। আমরা সমাজ থেকে এগুলো দূর করার জন্য একসাথে কাজ করে যেতে চাই।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। অন্যদের মধ্যে বক্তব্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার, সাবেক উপাচার্য প্রফেসর আব্দুল খালেক, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ মীর ইকবাল, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহারিয়ার, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমূখ। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
N Islam ২৩ নভেম্বর, ২০২২, ৫:০৪ পিএম says : 0
উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপানোর জন্য আগুণ সন্ত্রাস চালানো হয়, প্রকৃত অপরাধীদেরকে আড়াল করে সরকারবিরোধীদের উপরে ঝাঁপিয়ে পড়ে পুলিশ, অতীতে এটাই দেখেছি । আইজিপি মনে হয় সেটারই আগাম ঘোষনা দিলেন । জঙ্গী ছিনতাই নাটকও মঞ্চস্ত করে ফেললেন । বিভিন্ন জায়গায় সাজানো ককটেল বিস্ফোরণে ইতিমধ্যেই বহু মানুষকে গ্রেফতার করেছে পুলিশ । এইসব পুলিশদেরকে চিনে রাখুন ।
Total Reply(0)
admin ২৩ নভেম্বর, ২০২২, ৫:০৭ পিএম says : 0
ইহা তো রাজনৈতিক বক্তৃতা
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন