বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে ছাত্রদলের প্রতিবাদ মিছিলে ছাত্রলীগের হামলা আহত-৫

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৫:৩৮ পিএম

পটুয়াখালীতে জেলা ছাত্রদলের প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। হামলার ঘটনায় পটুয়াখালী জেলা ছাত্রদলের সহ-সভাপতি শফিউল বাসার উজ্জল(৩৫),সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাকরিয়া আহম্মেদ(৩২),জেলা ছাত্রদলের সিনিয়র সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আল-আমীন হাওলাদার(৩২) জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান শামীম(৩২) এবং ছাত্রদলকর্মী মহিবুল ইসলাম(২২) গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পটুয়াখালী পলিটেকনিট ইন্সিটিটিউট এর সামনে এঘটনা ঘটে।

আহতদের বরাত দিয়ে পটুয়াখালী জেলা যুবদলের সহ-সভাপতি রিমানুল ইসলাম রিমু জানান,-বুধবার কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি-সম্পাদক নারায়নগঞ্জের প্রয়াত ছাত্রদল নেতা শাওনের বাড়ীতে খোঁজ-খবর নিতে গেলে সেখানকার ছাত্রলীগ তাদের উপর হামলা চালায়। ওই হামলার প্রতিবাদে পটুয়াখালীতে ছাত্রদল নেতাকর্মীরা একটি প্রতিবাদ মিছিল বেড় করে পটুয়াখালী পলিটেকনিক ইন্সিটিটিউটের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। এসময় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারন সম্পাদকের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালানো হয়। যে হামলায় ৭-৮ জন আহত হয়েছেন।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ছাত্রদলের উপর হামলার অভিযোগ অস্বীকার করে বলেন,পটুয়াখালীতে বিগত দিন থেকেই বিএনপির অভ্যন্তরীন কোন্দলে হামলা সংঘাত চলে আসছে। যে ঘটনার অপবাদ ছাত্রলীগের উপর চাপিয়ে দিচ্ছেন তারা। ওই হামলার সঙ্গে ছাত্রলীগের কোনো সংশ্লিষ্টতা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন