বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে গার্মেন্টস কর্মীকে গণ ধর্ষন, থানায় মামলা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১০:৪১ এএম

শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গায় এক মাছের খামারে নিয়ে এক গার্মেন্টস কর্মীকে ৫জনে মিলে গণ ধর্ষন করেছে। এ ঘটনায় শ্রীবরদী থানায় একটি ধর্ষন মামরা হয়েছে।
পুলিশ ও ধর্ষিতার পরিবারের সূত্রে জানাযায়, শেরপুর শহরের সজবরখিলা মহল্লার বাসিন্দা ওই নারীর বিয়ে হয় বরগুনা জেলার আমতলি উপজেলার বেতগনিয়া গ্রামে। তার স্বামীকে নিয়ে ঢাকায় একটি গার্মেন্টসে চাকুরী তারা। ঢাকা থেকে শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গা আসন্দি পাড়ায় তার এক আত্মীয়ের বাড়ীতে বেড়াতে আসেন ওই নারী। ২৪ নভেম্বর রাতে ওই নারী তার মামাতো বোনকে নিয়ে পাশ্বের এক ধর্মসভায় যান ওয়াজ শুনার জন্য। সেখান থেকে ফেরার পথে স্থানীয় যুবক মিল্লাদ (৪০), ফারুক মিয়া (৩৯), বাবু মিয়া (২৫), নজরুল ইসলাম (৩৫) ও শিপন মিয়া চুক্কা (২৮) মিলে ওই নারীকে স্থানীয় সাইদুর রহমানের মৎস খামারের পার্শ্বে নিয়ে হত্যার হুমকি দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে। এ ঘটনায় ২৫ নভেম্বর রাতে শ্রীবরদী থানায় ওই ৫ জনকে আসামী করে ২০০০ সালের নারী নির্যাতনের ৯(৩) ধারায় একটি মামলা করা হয়েছে। ধর্ষিতা নিজে বাদী হয়ে ওই মামলাটি করেন।
ধর্ষিতার স্বামী বলেন, আমার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, আমরা ঘটনা শুনার সাথে সাথে অভিযান শুরু করেছি। ইতিমধ্যে মামলা গ্রহণ করা হয়েছে। ধর্ষিতাকে শনিবার মেডিক্যাল পরীক্ষা করা হবে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন