শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে সাত বছরের শিশুকে ধর্ষনের মামলায় প্রধান আসামি কুদ্দুস গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১২:৩১ পিএম

শেরপুর সদর উপজেলার মুনকান্দায় সাত বছরের এক শিশুকে ধর্ষন করার মামলার প্রধান আসামি আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করেছে র‍্যাব।

আজ সকালে শেরপুর প্রেসক্লাবে র‍্যাব-১৪ এর কমান্ডার আশিকুর রহমান এ তথ্য নিশ্চিত করন। তিনি জানান কুদ্দুসকে গাজীপুরের কালিয়াকৈর থেকে গ্রেফতার করা হয়েছে। এসময় র‍্যাব-১৪ এর সহকারী স্কোয়াড্রন লিডার এমএম সবুজ রানা উপস্থিত ছিলেন।

জানাযায়, মাত্র ছয়মাস আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায় শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মুনকান্দা গ্রামের দরিদ্র অটোরিক্সা চালকের স্ত্রী। ১৪ বছর বয়সের এক ছেলে আর ৭ বছর বয়সের এক মেয়ে রেখে যান ওই মহিলা। ১ ডিসেম্বর দুপুরে বৃদ্ধ মার কাছে মেয়েকে রেখে জেলা শহরে রিক্সা চালাতে যায় বাবা। ওই বৃদ্ধা নাতিকে ঘরে রেখে বাড়ীর বাইরে যায়। এসময় পাশ্ববর্তী বাড়ীর দুই সন্তারে জনক নারী লোভী আব্দুল কুদ্দুস, ধর্ষিতার বাড়ীতে গিয়ে তাদের ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে। পরে তার শাশুরি মালেকা বেগমের সহায়তায় সে পালিয়ে যায়। ঘটনার দিন রাতে ওই শিশুকে শেরপুর জেলা হাসাপাতালে ভর্তি করা হয়।

এঘটনার পর ধর্ষিতার বাবা শেরপুর সদর থানায় রাতেই ধর্ষক আব্দুল কুদ্দুস ও তার শ্বাশুরীকে আসামী করে মামলা দায়ের করেন।

সটঃ র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার ও স্কোয়াড্রন লিডার মোঃ আশিকুর রহমান আরো বলেন, গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস জিজ্ঞাবাদে ধর্ষণের কথা স্বীকার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন