শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

অভ্যন্তরীণ

আটক কর্মীর ধান কেটে দিলো শ্রীবরদী বিএনপির নেতাকর্মীরা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


শেরপুর জেলা কারাগারে আটক শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়ন জাতীয়তাবাদী তাতীদলের কর্মী দরিদ্র জানু মিয়ার জমির পাকা ধান কেটে দিলো যুবদল ও কৃষক দলের শতাধিক নেতাকর্মী। গতকাল শনিবার সকালে রানীশিমুল ইউনিয়নের চক্রপুর গ্রামে জানু মিয়ার পরিবারের সদস্যদের সাথে নিয়ে যুবদল ও কৃষক দলের নেতাকর্মীরা দেড় একর ফসলি জমির পাকা ধান কেটে দেয়। এতে পরিবারটি দুশ্চিন্তা থেকে মুক্তিপায়।
গত ১৮ নভেম্বর শ্রীবরদী তাতী দলের কর্মী সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে পুলিশের হাতে আটক হয় কৃষক জানু মিয়া। আটকের পর তার বিরুদ্ধে পুলিশ মামলা দেয়। বর্তমানে জানু মিয়া ওই মামলায় শেরপুর কারাগারে বন্দি রয়েছে। ইতোমধ্যে জানু মিয়ার দেড় একর জমির ধান পেকে যায়। কিন্তু টাকার অভাবে শ্রমিক দিয়ে ধানগুলো কাটতে পারছিলো না। তাই শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের নির্দেশনায় উপজেলা যুবদল কৃষক দলের নেতাকর্মীরা পাকা ধান কেটে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেন।
এ সময় উপজেলা যুবদলের সদস্য সচিব মো. ইখলাছুর রহমান লিটন, যুগ্ন আহব্বায়ক এরশাদুজ্জামান আরজু, উপজেলা কৃষকদলের আহব্বায়ক মো. আবু হারিজ বাচ্চু, কাকিলাকুড়া ইউনিয়ন যুবদলের সভাপতি মো আনোয়ারুল ইসলাম রানা, রানীশিমুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সভাপতি মো রুকুনুজ্জামান লাখু, সাংগঠনিক সম্পাদক মিল্লাত মেম্বারসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের শতাধিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন