বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে ফিল্ম স্টাইলে গৃহবধুকে কুপিয়ে জখম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ৫:৩৯ পিএম | আপডেট : ৫:৩৯ পিএম, ২৭ নভেম্বর, ২০২২

মীরসরাইয়ে শামছুর নাহার ঝর্ণা (৩০) নামে এক গৃহবধুকে নিজ কক্ষে প্রবেশ করে ফিল্ম স্টাইলে কুপিয়ে মারাত্মক জখম করেছে মুখোশ পরা এক দুর্বৃত্ত। রবিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ৮ নং দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে। আহত গৃহবধুকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত গৃহবধু শামছুর নাহার উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের ডা. শাহাদাতের বাড়ির মো.আলাউদ্দিনের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহবধু শামছুর নাহার সকালে তার শিশু কন্য সন্তান জান্নাতুলকে নিয়ে স্বামীর নতুন বাড়ি থেকে পুরাতন বাড়িতে ঘরে আসে। এসময় পুনরায় আবার নতুন বাড়িতে গেলে ঘরে প্রবেশ করার সাথে সাথে কুপিয়ে গুরুতর জখম করেছে মুখোশ পরা এক দুর্বৃত্ত। এ সময় তাঁর ডাকচিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানেই ভর্তি আছেন।
আহত গৃহবধুর শ্বশুর জেবাউল হোসেন বলেন, ‘দিনে দুপুরে পাকের ঘরের ট্রেন কেটে ঘরে প্রবেশ করে মুখোশ পরা এক লোক। এরপরে আমার পুত্রবধু শামছুর নাহার ঘরে প্রবেশ করলে তাকে এলোপাতারে কুপিয়ে জখম করে। তার শ্বাশ নালি কেটে গেছে। কোন রকম দৌড়ায় বাহিরে এসে তার জীবন বাঁচায়। পরে আমি সহ এলাকার সবাই এগিয়ে আসলে মুখোশ পরা ওই লোক পালিয়ে যায়।’
বিষয়টি সত্যতা নিশ্চিত করে পূর্ব দুর্গাপুরের ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, আলা উদ্দিনের পরিবার অনেক ভালো পরিবার। তাদের মধ্যে কখনো জগড়াও হতোনা। আমার মনে হয় চুরি করার উদ্দেশে চোর মুখোশ পরে ঘরে ডুকে। পরে গৃহবধু চলে আসালে তাকে কুপিয়ে চোর পালিয়ে যায়।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন বলেন, ঘটনাটি শুনে সাথে সাথে পুলিশের টিম ঘটনাস্থে প্রবেশ করে। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে ওসি জানান।
ইমাম হোসেন, মীরসরাই, চট্টগ্রাম, মোবাইল:০১৮২২২২৪৪৪৫
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন