সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

অভ্যন্তরীণ

রামগড়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১২:০৬ এএম

রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোনের ব্যবস্থাপনায় এলাকার অসহায় ও দরিদ্র রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১১টায় রামগড় জোন সদর দপ্তর এলাকার নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়। রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ও জোন অধিনায়ক লে. কর্ণেল হাফিজুর রহমান পিএসসি, ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন।
এ সময় ৪৩ বিজিবি›র সহকারী পরিচালক রাজু আহম্মেদ, বিজিবি পদস্থ কর্মকর্তাসহ শিক্ষক, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। এতে মেডিকেল ক্যাম্পে সেবা প্রদান করেন ২৩ বিজিবি›র নিজস্ব এমও ক্যাপ্টেন আশিকুর রহমান ও রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. সাদ্দাম হোসেন, মেডিক্যাল সহকারী হাবিলদার সাইফুল ইসলাম, ল্যা. নায়েক শাকিল আহম্মেদ, সিপাহী জাহিদুল ইসলামসহ মিড ওয়াইফ নার্গিস আক্তার প্রমুখ।
উদ্বোধনী শেষে জোন অধিনায়ক লে. কর্নেল হাফিজুর রহমান বলেন, সীমান্তরক্ষার পাশাপাশি এলাকায় চোরাচালান রোধ ও কল্যাণকর কাজে জনসাধারণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীকে এই সেবা দেয়াসহ এ ক্যাম্পইন অব্যাহত রয়েছে। এদিকে নিজ এলাকায় বিনামূল্যে সেবা পেয়ে রোগীরাও বেশ খুশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন