শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ০৪ রজব ১৪৪৪ হিজিরী

অভ্যন্তরীণ

ছয় সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


ডিজিটাল নিরাপত্তা আইনে বরিশালের ছয় সাংবাকিদের নামে মামলার প্রতিবাদ ও ডিজিটাল নিরাপত্তা আইনটি বাতিলের দাবিতে ঝালকাঠির নলছিটিতে মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা। গতকাল রোববার সকাল ১০টায় নলছিটি প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে সাংবাদিকদের পাশাপাশি সামাজিক ও সাস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
মানববন্ধনে জানানো হয়, বরিশালের চাকরিচ্যুত সার্ভেয়ার এম এম মোতালেব হোসেনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় গত ২১ নভেম্বর বরিশালের ৬ সাংবাদিকসহ ৮ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন ওই সার্ভেয়ার। বরিশাল সাইবার ট্রাইব্যুনালের বিচারক গোলাম ফারুক মামলার আবেদন গ্রহণ করে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার ওসিকে তদন্তের নির্দেশ দেন। এ ঘটনায় বরিশালসহ বিভাগের সকল সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন নলছিটি প্রেস ক্লাবের সভাপতি এনায়েত করিম, সহ-সভাপতি ইউসুফ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মনু ও সাংবাদিক শরিফুল ইসলাম পলাশ।
মানববন্ধনে মামলা থেকে ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক সৈয়দ মেহেদি হাসানসহ ৬ সাংবাদিকের বিরুদ্ধে সার্ভেয়ার মোতালেব হোসেনের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন