শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চৌমুহনী বাজারে ভূয়া পুলিশ গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৫:৩৭ পিএম

 বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে এক ভূয়া পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।
গ্রেফতারকৃত মোঃ মোশারফ হোসেন রুবেল (৩৪)। এ সময় তার হেফাজত থেকে পুলিশের ভূয়া আইডি কার্ড ০১ টি, ১,০৯,৫০০/- টাকা, মোবাইল ০৪ টি, ডেবিড কার্ড ০২টি, সীম ১৩ টি, মেমোরী কার্ড ১১ টি, পেনড্রাইভ ০৫ টি, নন জুডিসিয়াল ¯ট্যাম্প ২৬ টি, ল্যাপটপ ০১ টি, সিপিইউ ০১টি, ডিভিডি০১ টি, সিসি ক্যামেরার ডিভিআর ০১ টি, জাতীয় পরিচয়পত্র ০১ টি, ট্যাক্স টোকেন ০১ টি, সৌদি রিয়াল, টিন সাটিফিকের্ট ০১ টি উদ্ধার করা হয়।
সোমবার র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেফতারকৃত ভূয়া পুলিশ সদস্য মোঃ মোশারফ হোসেন রুবেল (৩৪), পুলিশের ভূয়া আইডি কার্ড ব্যবহার করে মানুষের থেকে চাদাবাজি, মাদক ব্যবসাসহ নানাবিধ অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল। এছাড়াও বিভিন্ন নারীদের সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক স্থাপন করে পরবর্তীতে তাদের গোপন ভিডিও ও ছবি ধারন করে তার মাধ্যমে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়। এ প্রেক্ষিতে জনৈক ভুক্তভোগীর সুনির্দিষ্ট অভিযোগ এর ভিত্তিতে বেগমগঞ্জ থানার পৌর করিমপুর এলাকার মোরশেদ কমপ্লেক্সে অভিযান পরিচালনা করে প্রতারক আসামি মো. মোশারফ হোসেন রুবেল (৩৪) কে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন , আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন