সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

অভ্যন্তরীণ

মামলার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন

প্রতিপক্ষের সংবাদ সম্মেলন

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের ভালুকায় জমি দখল ও মিথ্যে মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে উপজাতি সম্প্রদায়। গতকাল ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন তাদেরকে বিভিন্নভাবে নির্যাতন, জমি দখল ও মিথ্যে মামলা দিয়ে হয়রানী করছে। এ সময় উপজাতীয়দের সংগঠন উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েসনের চেয়ারম্যান মহেন্দ্র বর্মণ বক্তব্য রাখেন।
এদিকে এরই প্রতিবাদে বিকেলে স্থানীয় সিটিগার্ডেনের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। তিনি বলেন, ৩০ নভেম্বর উপজেলা আ.লীগের সম্মেলন হওয়ার কথা ছিলো। যদিও অনিবার্য কারণে সম্মেলনটি স্থগিত করা হয়েছে। সম্মেলনে তিনি উপজেলা আ.লীগের সভাপতি প্রার্থী ছিলেন। তিনি বলেন, ভালুকা উপজেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনের পূর্ব মুহূর্তে করা ওই মানববন্ধন তার বিরুদ্ধে এক সুগভীর ষড়যন্ত্র। তাকে আ.লীগের পদ-পদবী থেকে দূরে রাখার জন্যে এটি একটি চক্রান্তের বহিঃপ্রকাশ। তিনি বলেন, ‘কারো জমি দখল তো দূরের কথা আমার দীর্ঘ জীবনে তিনি কারো কোন অনিষ্ট করেননি। ওই ঘটনায় তিনি আইনের আশ্রয় নিবেন বলেও জানান।
এ সময় উপজাতি সম্প্রদায়ের একাংশসহ উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আকরাম হোসাইন, নুরুল ইসলাম বাদশা, মোহাম্মদ শাহ আলম তরফদার, জেসমিন নাহার রানী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তসলিম খান ও ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন