বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

অভ্যন্তরীণ

মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

বোমা বিস্ফোরণ করে অটোবাইক ভাঙচুরের মামলায় গ্রেফতার হয়েছেন মাদারীপুরের আলীনগরের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সর্দার। গত সোমবার দুপুরে তাকে কালকিনি থানা থেকে মাদারীপুর আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়। এর আগে গত রোববার গভীর রাতে ঢাকার উত্তরা নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। কালকিনি থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো. মারগুব তৌহিদ জানান, গত ২০ নভেম্বর কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের ফাঁসিয়াতলা এলাকায় খোকন মোল্লার ছেলে রেজাউল মোল্লার অটোবাইকের ওপর বোমা বিস্ফোরণ করেন সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সর্দারসহ তার কর্মী-সমর্থকরা।
এই ঘটনায় কালকিনি থানার ওসি মো. শামীন হোসেনসহ অন্তত ৫ জন আহত হয়। পরে ২৩ নভেম্বর খোকন মোল্লা বাদী হয়ে হাফিজুর রহমান মিলন সর্দারকে এক নাম্বার আসামি করে মামলা করেন। অপর দিকে ২২ নভেম্বর পুলিশের কাজে বাঁধা ও বোমা বিস্ফোরণ আইনে আরো দুটো মামলা করেন থানার এসআই মিলন মিয়া। পৃথক তিনটি মামলাতেই মিলন সর্দার আসামি ছিলেন। তবে পুলিশের দায়ের করা দুটো মামলায় তিনি উচ্চ আদালতের মাধ্যমে জামিনে ছিলেন। কিন্তু খোকন মোল্লার মামলায় জামিন না থাকায় গত রোববার গভীর রাতে তার ঢাকার উত্তরা বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে মাদারীপুর আদালতের পুলিশ পরিদর্শক মো. শাহজাহান জানান, ‘সোমবার দুপুরে মিলন সর্দারকে মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়। এসময় আসামি পক্ষ থেকে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন