শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বালিয়াডাঙ্গীতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম


ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গীতে বিরোধের জেরে সমসের আলী (৮২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছেন দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার ভোর রাতে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সাদুবান্দা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, গত বুধবার ওই ইউনিয়নের সাদুবান্দা গ্রামের আব্দুর রহিম ও প্রতিপক্ষ সামসুলের সাথে জমি নিয়ে বিরোধ হয়। এসময় আব্দুর রহিমের লোকজন সামসুলের লোকজনের ওপড় হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে সামসুলদের কাউকে না পেয়ে ভোর রাতে তার চাচাতো ভাই সমসের আলীকে একা পেয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।
হত্যার ঘটনার পর নিহত সমসের আলীর ছেলে ফজিল জানান, আগের দিন আব্দুর রহিমের লোকজন আমাদের পিটিয়ে আহত করেও তারা শান্ত হননি। পরে রাতে তাদের লোকজনই বাবাকে হত্যা করেছে বলে অভিযোগ পরিবারের।
এ ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম জানান, ঘটনার পরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন