শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পুলিশ ইন্সপেক্টরের বিরুদ্ধে দেবরের অভিযোগ

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

দিনাজপুরের বিরামপুর সার্কেলের পুলিশ ইন্সপেক্টর সাকিলা পারভীনের বিরুদ্ধে হুমকি, হয়রানী ও আর্থিক ক্ষতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করলেন দেবর আল আমিন সরকার। গতকাল রোববার দুপুরে হাকিমপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে আল আমিন সরকার তার লিখিত বক্তব্যে বলেন, দিনাজপুরের বিরামপুর সার্কেলের পুলিশ ইন্সপেক্টর সাকিলা পারভীন তার বড় ভাই মৃত আল এমরান সরকারের স্ত্রী। তার ভাবী উপজেলার আবিরের পাড়া মৌজার ৬৮৪ নং দাগের ১৫ শতক জমি অবৈধভাবে দখল করে আম বাগান করেছেন। আর এক্স ১১৫ সিসি জাপানি মোটরসাইকেল কৌশলে নিয়ে আটকিয়ে রেখে টাকা দাবি করছে। বিভিন্ন সময় বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। আমি আদিবাসিদের থেকে ক্রয়কৃত কিছু জমি ও ঢাকার একটি ফ্লাটের দলিলে স্বাক্ষর নেওয়ার জন্য ছেলে ও ম্যানেজার নজরুলকে পাঠায়। পরে স্থানীয় পুলিশের হস্তক্ষেপে রক্ষা পাই।
আমার মাসহ আমি বিরামপুর সার্কেলের পুলিশ ইন্সপেক্টর সাকিলা পারভীনের ভয়ে আতংকে দিন যাপন করছি। বিরামপুর সার্কেলের পুলিশ ইন্সপেক্টর সাকিলা পারভীন বতমানে ঘোড়াঘাট উপজেলার ভোটার। সে দীঘদিন থেকে এই জেলার বিভিন্ন উপজেলায় চাকরি করে আসছে। তার পুলিশের প্রভাব থাকায় এলাকার কেউ মুখ খুলতে চায় না। বিভিন্ন বিষয়ে আমার মা ইউপি চেয়ারম্যান, মেয়র, পুলিশ সুপারসহ রংপুর ডিআইজি অফিসে অভিযোগ করে ও কোন প্রতিকার পাইনি। এতে করে আমিও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি বিরামপুর সার্কেলের পুলিশ ইন্সপেক্টর সাকিলা পারভীনকে এই জেলা থেকে বদলি নিরপেক্ষ তদন্তের দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন