শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ভূঞাপুর বিএনপির সাধারণ সম্পাদক আটক

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে গোপন বৈঠক, ককটেল বিস্ফোরণ ও নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় অজ্ঞাত আসামি হিসেবে আটক হয়েছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে। গতকাল সোমবার দুপুরে পৌর শহরের ঘাটান্দি এলাকায় তার নিজ বাসার পাশ থেকে তিনি আটক হন। ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা বিএনপির সভাপতি এড. গোলাম মোস্তফা জানান, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে বানচাল করতে পুলিশ গায়েবি ও মিথ্যা মামলা দিয়েছে। সে মামলায় উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু আটক হয়েছে। এর আগে আরও তিন নেতাকর্মীকে আটক করে পুলিশ।
ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, নাশকতা মামলায় উপজেলা বিএনিপর সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে তার বাসার কাছ থেকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ৩০ নভেম্বর রাতে পৌরসভার শিয়ালকোল হাটের টিনের শেড ঘরে বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক ও ককটেল বিস্ফোরণের অভিযোগে গত ১ ডিসেম্বর ভূঞাপুর থানার এসআই আব্দুস ছালাম বাদী হয়ে উপজেলা বিএনপির ১৬ নেতাকর্মীর নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৫০-৬০ জনের নামে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুসহ এ পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন