শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত-১, আহত-৮

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৩:৩৭ পিএম

ভোলায় বিশ্বকাপ ফুটবল উপলক্ষে নুডুলস খাওয়াকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় হৃদয় (২০) নামে এক যুবক ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়। সংঘর্ষের ঘটনায় দুই গ্রুপের অন্তত ৮জন গুরত্বর অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালী এলাকায় এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, গত রবিবার আর্জেন্টিনা খেলার দিন সমর্থকরা নুডুলস খাবার আয়োজন করেন। এই নিয়ে দুই সমর্থক আকবর ও আশিকের মধ্যে কথা কাটাকাটি নিয়ে বাকবিতন্ড হয়। এক পর্যায়ে দুইটি গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এর রেস ধরে মঙ্গলবার রাতে আবার এই দুই গ্রুপের সমর্থকরা ধারালো অস্ত্র দিয়ে মারামারিতে লিপ্ত হয়। এতে ধারালো অস্ত্রের আঘাতে হৃদয় নামের এক যুবক আঘাত পেয়ে পুকুরে পরে যায়। বুধবার ভোরে স্থানীয়রা যুবকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।
এই ঘটনায় উভয় পক্ষের ৮জন আহত হন। আহতরা হলেন, মহিউদ্দিন (২৮), আব্দুল্লাহ (২৫), লিটন (২৩), শাহাবুদ্দিন (২০), নয়ন (১৮), অলিউল্লা মুন্সী (৫৫), অলিউল্লাহ ফরাজি (৩৫), আশিক (২০), তালহা (১৮) পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে ভোলা সদর মডেল থানার এসআই আনিস উদ্দিন জানায়, ফুটবল খেলা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের ৮জন ভোলা সদর হাসপাতালে ভর্তি আছেন এবং এক জন মারা গেছেন। আমরা ময়নাতদন্ত শেষে অভিযোগের আলোকে ব্যবস্থা নিবো।
ভোলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. নাইমুল হাসনাত বলেন, আহতরা অধিকাংশ দেশী অস্ত্র ধারা আঘাত প্রাপ্ত। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন