রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে বিএনপির ৩৫ নেতাকর্মী বিরুদ্ধে নাশকতার মামলা, গ্রেফতার ২

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১:০৯ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে বিএনপির চার নেতার নাম উল্লেখসহ অজ্ঞাত ৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্থানীয় এক যুবলীগ নেতা। ককটেল বিস্ফোরণ এবং মিছিল নিয়ে আওয়ামী লীগ অফিস ভাঙচুরের অভিযোগে এই মামলা দায়ের করলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মোঃ মিজানুর রহমান মিজু ও কাঁকড়াবুনিয়া ইউনিয়ন যুবদল নেতা মোঃ জাহিদুল ইসলামকে আটক করে থানা পুলিশ।
বুধবার (৭ ডিসেম্বর) রাতে আমড়াগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আলী মল্লিক বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩৫ জনকে আসামি করা হয়েছে।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, ৭ ডিসেম্বর রাত ১১টা ৩০ মিনিটে একত্রিত হয়ে মিছিল নিয়ে মহিষকাটা বাজারে যায়। সেখানে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে স্থানীয় আওয়ামীলীগ অফিস ভাঙচুর করে।
মির্জাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে। অভিযান চালিয়ে এজাহারভুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
এ বিষয়ে মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন নান্নু বলেন, ৭ ডিসেম্বর রাতে আমাদের নেতাকর্মীরা এ ধরণের কোনো ঘটনা ঘটায়নি। নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দেওয়া হয়েছে। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশে নেতাকর্মীরা যেন না যেতে পারে সেজন্য এভাবে ভয়ভীতি প্রদর্শন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন