রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

টঙ্গীতে যুবকের লাশ উদ্ধার : আটক ২

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

টঙ্গীতে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল নয়টার দিকে টঙ্গী পশ্চিম থানাধীন মুদাফা নুরুল ইসলামের বাড়ির সামনের রাস্তা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের নাম রাকিব (২০)। তিনি ঢাকার নবাবগঞ্জ থানার সাদাপুর গ্রামের শেখ খলিলুর রহমানের ছেলে। নিহত রাকিব টঙ্গীর মুদাফা এলাকার নুরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। রাকিবের রহস্যজনক মৃত্যুর ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার বাহাদুরপুর গ্রামের আসলাম খানের ছেলে মো. শাহেদ (১৮) ও একই জেলার মনসের খারগাড়া গ্রামের আয়নাল শেখের ছেলে মো. ইমরান হোসেন (১৭)।

স্থানীয়রা জানায়, শুক্রবার নুরুল ইসলামের বাড়ির ভেতরে ঢোকার কাঁচা রাস্তার ওপর লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে টঙ্গী পশ্চিম থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা লিটন শরীফ জানায়, নিহত রাকিবের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, উদ্বারকৃত লাশটি ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন