বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জয়পুরহাটে বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ ড্র

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

মহান বিজয় দিবস উপলক্ষে এবং বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি-বিএসএফ এর মধ্যে পারস্পরিক আস্থা ও সম্পর্ক আরো সুদৃঢ় করার লক্ষ্যে জয়পুরহাটে বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার বিকালে জয়পুরহাট স্টেডিয়ামে অনুষ্ঠিত ৬০ মিনিটের এ খেলায় উভয় পক্ষ কোন গোল করতে না পারায় ফলাফল ড্র হয়েছে।
উত্তর-পশ্চিম রিজিয়ন, রিজিয়ন সদর দপ্তর রংপুর এর তত্ত্বাবধানে জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি) এর আয়োজনে বিজিবি-বিএসএফ এর মধ্যে মৈত্রী ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।
উক্ত মৈত্রী ফুটবল ম্যাচে বিজিবির পক্ষে নেতৃত্ব দেন রংপুর রিজিয়ন সদর দপ্তরের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান। বিএসএফ-এর পক্ষে নেতৃত্ব দেন ভারতের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার কমান্ডার ইন্সপেক্টর জেনারেল অজয় সিং।
ফুটবল ম্যাচটি অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয় এবং উৎসবমুখর পরিবেশে খেলা উপভোগ করেন ফুটবল খেলা প্রেমী হাজারো দর্শক।
খেলা শেষে দুই দলের খেলোয়ারদের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন জয়পুরহাট-১ আসনের এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এড. সামছুল আলম দুদু।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভিন গাজীসহ বিজিবি-বিএসএফ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
উভয় সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে এ ধরনের বন্দুতবপ্ণূ প্রতিযোগিতা দু’দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে সম্পর্ক আরও সুদৃঢ় করবে বলে উভয় পক্ষ আশাবাদ ব্যক্ত করেন।
জয়পুরহাট ব্যাটালিয়ন ২০ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. রফিকুল ইসলাম জানান, সীমান্ত এলাকায় দায়িত্ব পালনে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) এর মধ্যে সম্প্রীতি বজায় রাখা, চোরাচালান রোধসহ অন্যান্য অপরাধ দমন এবং মহান বিজয় দিবস উপলক্ষে এই ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন