বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্রমিকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

সিরাজগঞ্জের এনায়েতপুরে গতকাল মঙ্গলবার সকালে বাড়ির পাশের সরকারি জলাশয় থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে দুটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহত ব্যাক্তি এনায়েতপুর গ্রামের মৃত শমসের আলী প্রামানিকের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, ৩ ভাই ২ বোনের মধ্যে সবার ছোট শহিদুল ইসলাম পেশায় মাটি কাটা শ্রমিক। ১৪ বছর আগে আজগরা গ্রামের আজমিরা খাতুনকে বিয়ে করেন তিনি। এখন পর্যন্ত তারা নিঃসন্তান। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইদের সঙ্গে দীর্ঘদিন ধরে তার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত সোমবার রাতে বাড়ির পাশের বাঁশঝাড়ে তার মাথায় উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে লাশ খালে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গতকাল মঙ্গলবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের শ্বশুর নায়েব আলী বলেন, পারিবারিক কলহের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে।
এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি মো. আনিসুর রহমান জানান, লাশ উদ্ধারের পর মৃত্যুর কারণ জানতে তা মর্গে পাঠানো হয়েছে। পরিকল্পিতভাবে এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন