শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিশ্বনাথে ৫ শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি রাগীব-রাবেয়া হাইস্কুল এন্ড কলেজের সহকারি প্রতিষ্ঠাতা রাবেয়া খাতুনের মুত্যুবাষির্কীতে অংশ গ্রহণ করায় ৫ শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ করেছে কিছু সংখ্যক শিক্ষার্থীরা। গত সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক, কলেজ শাখার প্রভাষক ও কর্মচারীসহ ১০ জনের বিরুদ্ধে পূর্ব অনুমতি ব্যতিত কর্মস্থলে অনুপস্থিত ও দায়িত্ব অবহেলার কারণে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। গত সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবরে পৃথকভাবে অভিযোগ দিয়েছেন স্কুলের গভর্নিংবডির সভাপতি ফয়সল আহমদ।
এইচএসসি দ্বিতীয় বর্ষেরছাত্র হাসান আহমদ বিক্ষোভের কথা স্বীকার করে বলেন, একজন প্রভাষক ক্লাসে হাজিরা নিয়েছেন। কিন্তু ক্লাস না নিয়ে স্কুল ছুটি দিয়ে ক্লাস রুমে তালা দিয়ে বেড়াতে চলে যান। এভাবে প্রায় দিন ছাত্রদের হাজিরা নিয়ে ২/৩টি ক্লাস নিয়ে ছুটি দিয়া হয়। গত নভেম্বরে পুরো মাসই স্কুল বন্ধ রাখা হয়েছে। ফলে তাদের পড়া লেখায় ব্যাপক ক্ষতি হচ্ছে।
রাগীব-রাবেয়া হাইস্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি ডা. শাহনুর হোসাইন বলেন, প্রতিষ্ঠাতার মৃত্যু বাষির্কীতে যাওয়া আর বেড়ানো শব্দটি এক কথা নয়। বিষয়টি সম্পূর্ণ নাটক। এ ব্যাপারে প্রধান শিক্ষক ছিফত আলী বলেন, প্রতিষ্ঠাতার কুলখানিতে যাওয়ায় একটি পক্ষ কিছু শিক্ষর্থীকে দিয়ে বিশৃঙ্খলার চেষ্টা করা হয়েছে। এটি একটি পরিকল্পিত সাজানো নাটক ছাড়া আর কিছু নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন