শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার বিজিবির

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় সীমান্তে ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব-পিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শূন্যরেখায় দুই বাহিনীর মধ্যে এই শুভেচ্ছাবিনিময় হয়। বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মাহাবুব হোসেন ভারতের হিলি বিএসএফ ১৮০ ক্যাম্প কমান্ডার সুরেশ চন্দ্রের হাতে মিষ্টি তুলে দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন। এ সময় সেখানে দুই বাহিনীর পুরুষ ও নারী সৈনিকরা উপস্থিত ছিলেন। বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মাহাবুব জানান, আজ আমাদের মহান বিজয় দিবস উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।
সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে দুই বাহিনী যেন সুষ্ঠুভাবে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পারে, এ জন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিনগুলোতে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে বিজিবি-বিএসএফ। দীর্ঘদিন ধরে হিলি সীমান্তে এ রেওয়াজ চলে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন