বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাংবাদিক আনোয়ারুল হকের মাগফিরাত কামনায় দোয়া

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

দৈনিক ইনকিলাবের নোয়াখালী ব্যুরো প্রধান ও নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ারের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে। এর আগে গত শনিবার সকাল ৯টায় নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে প্রথম ও বেলা ১১টায় তার গ্রামের বাড়ি বদরীপুর এলাকার লতিফ কন্ট্রাক্টর মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
দৈনিক ইনকিলাবের নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার (৬২) গত ১৬ ডিসেম্বর বিকেল সোয়া ৪টায় স্ট্রোক করে শহরের রয়েল হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।
গত রোববার বিকেল সাড়ে ৪টায় নোয়াখালী প্রেসক্লাবের শহীদ উদ্দিন ইস্কান্দার মিলনায়তনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন জেলা জামে মসজিদের খতিব মুফতি দেলোয়ার হোসেন।
মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, সাংবাদিক বখতিয়ার শিকদার, আলমগীর ইউসুফ, মনিরুজ্জামান চৌধুরী, শাহ এমরান মো. সুজন, সামছুল হাসান মিরন, জামাল হোসেন বিষাদ, সাইফুল্যাহ কামরুল, আবু নাসের মঞ্জু, এ কে এম মাহবুবুর রহমান, তাজুল ইসলাম মানিক ভূঁইয়া, মিজানুর রহমান, আকবর হোসেন সোহাগসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন