বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীতে ইউপি চেয়ারম্যান সোহেল রানার পিতা মাদকসহ গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৮:২৭ এএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানার পিতা মজিবুর রহমানকে (৫৪) হেরোইনসহ গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে তার বাড়ীর সামনে থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মজিবুর রহমান উপজেলার মাটিকাটা ইউনিয়নের উজানপাড়া গ্রামের মৃত আয়েশ উদ্দিনের ছেলে।


রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল হাই বলেন, আমাদের কাছে পূর্ব থেকে গোপন সংবাদ ছিলো মাটিকাটা ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানার বাবা মজিবুর রহমান হেরোইন বেঁচা কেনার জন্য তার এলাকায় অবস্থান করছে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আতিক ও রুহুল আমিনের নেতৃত্বে সেখানে অভিযান চালালে তার বাড়ীর সামনে থেকে মজিবুর রহমানের কাছে থাকা ৫ গ্রাম হেরোইন উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।


ওসি আরো জানান, আমাদের কাছে তথ্য ছিলো আরো বেশী পরিমাণে হেরোইন আছে তবে তার কাছে পাওয়া যায়নি।যে পরিমাণ পাওয়া গেছে তা দিয়েই গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩২।


গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম রাত সাড়ে ১০ টার দিকে জানান, রাজশাহী জেলা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে জানি তবে থানায় এখনো দেয়নি ডিবি পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন