রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাউন্সিলে যাচ্ছেন না বিএনপির আমন্ত্রিত নেতারা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ১:২৭ পিএম

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে চলছে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল। এ কাউন্সিলে আমন্ত্রণ জানানো হয়েছে বিএনপির তিন নেতাকে। তবে তারা কেউ এ সম্মেলনে যাচ্ছেন না।

কাউন্সিলে না যাওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান।


তিনি জানান, আওয়ামী লীগের কাউন্সিলে বিএনপি তিনজন সিনিয়র নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু পূর্বঘোষিত ২৪ ডিসেম্বরে সারা দেশের মহানগর ও জেলা শহরে ‘বিএনপি যুগপৎ গণ-মিছিল’ অনুষ্ঠিত হবে।

তিনি আরো জানান, চট্টগ্রাম মহানগর ও উত্তর দক্ষিণ বিএনপির গণ-মিছিলে প্রধান অতিথি হিসেবে থাকবেন ড. খন্দকার মোশাররফ হোসেন। এছাড়া খুলনা মহানগর ও জেলা বিএনপির গণমিছিলে ড. আব্দুল মঈন খান, কুমিল্লা মহানগর ও উত্তর-দক্ষিণ বিএনপির মিছিলে নজরুল ইসলাম খান প্রধান হিসেবে অতিথি থাকবেন। আমন্ত্রিত নেতারা সেসব জায়গায় অবস্থান করছেন।

জানা গেছে, শুক্রবার বাংলাদেশ আওয়ামী লীগ তাদের সম্মলনে নির্দিষ্ট করে বিএনপির তিনজন নেতাকে আমন্ত্রণ জানিয়েছিল। শুক্রবার দুপুরে আওয়ামী লীগের প্রতিনিধি দল বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নয়াপল্টনে এসে আমন্ত্রণ জানায়।

আমন্ত্রণপত্র গ্রহণ করেন বিএনপির দফতরের ভারপ্রাপ্ত নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-দফতর সম্পাদক আবু সায়েমের নেতৃত্বে আওয়ামী লীগের সম্মেলনের অভ্যর্থনা কমিটির সদস্যরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আমন্ত্রণপত্র পৌঁছে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন