বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফরিদগঞ্জের ইসলামপুরে ১৯ ও ২০ জানুয়ারি ইছালে ছাওয়াব মাহফিল

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলাধীন ইসলামপুর দরবার শরীফের ৭৯তম ইছালে ছাওয়াব মাহফিল আগামী ১৯ ও ২০ জানুয়ারি বৃহস্পতি ও শুক্রবার ইসলামপুর শাহ্ ইয়াছিন (রহ:) ফাজিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন ফুরফুরা শরীফের পীর হযরত মাওলানা আব্দুল্লাহিল মারুফ ছিদ্দিকী আর কোরাইশী। সভাপতিত্ব করবেন দৈনিক ইনকিলাবের সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন। ১ম দিন বিকেল ৩টা ও ২য় দিন বাদ জুমা ওয়াজ শুরু হবে।
১ম দিন ওয়াজ করবেন চাঁদপুর মান্দারী ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা নেছার আহমদ। ইসলামপুর শাহ ইয়াছিন ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আমীর হোছাইন। নারায়ণগঞ্জের তল্লা জামে মসজিদের খতীব মাওলানা মাহবুবুর রহমান।
২য় দিন বাদ জুমা বয়ান পেশ করবেন কুমিল্লা ফাতেহপুর দরবারের পীর আল্লামা পীরজাদা মাওলানা মুহাম্মদ শফিকুল ইসলাম। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওয়ায়েজ ঢাকা নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা ড. কাফীল উদ্দীন সরকার সালেহী। ঢাকা মীরপুর জনকল্যান জামে মসজিদের খতীব মুফতি শামছুল আলম মুহিব্বী। কুমিল্লা শাসনগাছা ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ বেলাল হোছাইন চিশতী। আরো বহু ওলামায়ে কেরামগণ তাশরিফ আনিবেন। এন্তেজামিয়া কমিটির পক্ষ থেকে উক্ত মহতি মাহফিলে শরিক হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন