বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলায় যুবদল নেতা জখম

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মাগুরায় একদল অস্ত্রধারীর হামলায় গুরুতর আহত হয়েছেন যুবদলের নেতা। গত রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের জেলা ও দায়রা জজ আদালতের সামনের এ ঘটনা ঘটে। আহত যুবদল নেতার অভিযোগ, সম্প্রতি স্থানীয় সংসদ সদস্য সংশ্লিষ্ট দুটি ইস্যুতে ফেসবুকে মন্তব্য করায় ও স্ট্যাটাস দেওয়ায় যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা তার ওপর হামলা করেন।
আহত নেতা হলেন, মাগুরা যুবদলের সদস্য মো. মারুফ হোসেন (৪২)। তিনি আগামী সম্মেলনে জেলা যুবদলের সাধারণ সম্পাদক প্রার্থী। এর আগে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের আহ্বায়ক ও সাধারণ সম্পাদক ছিলেন তিনি।
আহত ব্যক্তি ও বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, জেলা ও দায়রা জজ আদালতের গেটের পাশে সে এক আইনজীবীর সন্ধ্যা সোয়া সাতটার দিকে দোকান বন্ধ করে দু’জন বের হচ্ছিলেন। এ সময় তাঁদের কাছে খবর আসে, পাশের গলিতে একদল অস্ত্রধারী যুবক অবস্থান নিয়েছেন। এমন পরিস্থিতিতে তারা দু’জন দ্রুত বের হতে গেলে অস্ত্রধারীরা তাঁদের ধাওয়া করেন। সফিক নামের ওই আইনজীবী কেশব মোড়ের দিকে পালিয়ে যান। কিন্তু যুবদল নেতা মারুফকে ধরে চাপাতি, রামদা ও ছ্যান দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যান হামলাকারীরা। এরপর আহত যুবদল নেতাকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে বলে জানান তার প্রতবেশীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন