বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরদীতে গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে ১ জন নিহত ও ২ জন আহত

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ৩:৩৭ পিএম

ঈশ্বরদী শহরে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত লেগুনার ক্ষতি পূরণ আদায়কে কেন্দ্র করে বাকবিতন্ডা ও হাতাহাতির জেরে গোলাগুলি ও ধারালো অস্ত্রাঘাতে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মামুন (২৫)। সে পিয়ারাখালি হেরোইনপট্টির মানিক হোসেনের ছেলে। অপরদিকে আহত ২ জন একই এলাকার বাবু ওরফে বরকি বাবুর ছেলে সুমন (২৬) ও শরিফ হোসেনের ছেলে রকি (২৭)।
গতকাল ৪ জানুয়ারি'২৩ রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী পৌর এলাকার কাচারীপাড়া কড়ইতলায় এ ঘটনা ঘটে।


জানা গেছে, ঈশ্বরদী বিমানবন্দর সড়কের কাচারীপাড়া মোড়ে একটি যাত্রীবাহী ভটভটি ও লেগুনার সংঘর্ষ হলে লেগুনার সামনের গ্লাস ভেঙে যায়। লেগুনাচালক ভটভটির গতিরোধ করে চালকের কাছে গ্লাস ভাঙার ক্ষতিপূরণ দাবি করে। এই নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হতে থাকে। এ সময় আনোয়ার, মামুন, রকি ও সুমন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পক্ষ নিলে বিষয়টি আরো জটিল হয় ও বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে আনোয়ারের সাথে অপর ৩ জনের হাতাহাতি হয়।


পরবর্তীতে এরই জের ধরে আনোয়ার তার কয়েকজন সঙ্গীসহ ঘটনাস্থলে এসে উল্লেখিত ৩ জনকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং ধারালো অস্ত্রের আঘাত করে। এতে মামুন (২৫) ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে এবং অন্য ২ জন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর আশংঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


সংবাদ পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং ময়নাতদন্তের জন্য লাশ সুরতহাল শেষে থানায় নিয়ে এসে পাবনা মর্গে পাঠায়।
এ সংবাদ লিখা পর্যন্ত ঈশ্বরদী থানায় কোন মামলা দায়ের করা হয়নি। তবে প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন