বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঘুরে দাঁড়ানোর মিশনে জ্যাকুলিন, সক্রিয় হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১০:৩২ এএম

বলিউডে জনপ্রিয়তার পাশাপাশি নিজের শক্ত অবস্থান তৈরি করলেও গত বছরটা মোটেই ভালো কাটেনি জ্যাকুলিন ফার্নান্ডেজের। সুকেশ চন্দ্র শেখরের ২০০ কোটি রুপি আর্থিক জালিয়াতির মামলায় জড়ানোর কারণে বছর জুড়েই আলোচনায় থাকলেও, বিগত বছরে তার যে ৪টি সিনেমা মুক্তি পেয়েছে তার কোনোটিই বক্স অফিস মাতাতে পারেনি।

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। যে কারণে বলা চলে, ইডি ও আদালতে হাজিরা দিতেই তার বছর কেটে গেছে। এমনকি ভারত ছাড়ার ওপরও রয়েছে নিষেধাজ্ঞা। সেই জায়গা থেকে গত বছরটি ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে বেশ ঝামেলাই পোহাতে হয়েছে জ্যাকুলিনের।

সুকেশকান্ডে গত ৬ জানুয়ারিও দিল্লির আদালতে হাজিরা দেন জ্যাকুলিন। এবার ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হওয়ার চেষ্টা করছেন এই অভিনেত্রী। তাই নিজ ইন্সটাগ্রাম আইডিতে একটি খাবারের ভিডিও পোস্ট করেছেন নায়িকা। ক্যাপশনে ভক্তদের উদ্দেশে প্রশ্ন করেছেন- ‘বলুন তো এটা কী? হ্যাপি সানডে।’

জ্যাকুলিনের শেয়ার করা ওই ভিডিওতে দেখা যায়, নিজ হাতে ডিম মেশানো ভাত খাচ্ছেন তিনি। এ সময় তার পরনে আকর্ষণীয় একটি সাদা পোশাক দেখা যায়।

চলতি বছর মুক্তির পাবে জ্যাকুলিনের একাধিক সিনেমা। আর তাই নতুন বছরে ঘুরে দাঁড়াতে চেষ্টার কোনো কমতি রাখছেন না তিনি। বছরটা একটু ইতিবাচক দিক থেকেই শুরু করতে চাইছেন অভিনেত্রী। তবে নিজের সেই চেষ্টাগুলো গণমাধ্যমের আড়ালেই করতে চাচ্ছেন তিনি।

সম্প্রতি সংবাদমাধ্যমকে জ্যাকুলিন বলেন, ‘ক্যারিয়ারে উত্থান-পতন থাকবেই। তবে আমি ভেঙে পড়ার পাত্রী নই। আমার নিজের এবং ভক্তদের ওপর বিশ্বাস রয়েছে। নতুন বছরে ঠিক ভালো কিছুই আমার জন্য অপেক্ষা করছে। বরাবরের মতো সবাই পাশে থাকবেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন