শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাপের ছোবলে মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১২:০১ এএম

চুয়াডাঙ্গায় সাপের ছোবলে আইনুদ্দীন (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গত রোববার রাত ৯ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি মেহেরপুর জেলার পুরাতন দরবেশপুর গ্রামের মরহুম বশির উদ্দিনের ছেলে। এর আগে এদিন বেলা ৩টার দিকে সাপে কামড়ালে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি কৃষক হলেও অবসর সময়ে গ্রামে গ্রামে সাপের খেলা দেখাতেন।
প্রতিবেশী হাশেম আলী বলেন, রবিবার বেলা ৩টার দিকে বাড়ির অদূরে মাঠে ঘাস কাটতে যান আইনুদ্দীন। এসময় একটি বিষধর সাপ দেখে ধরতে গেলে, সেটি তার হাতে কামড় দেয়। প্রথমে গ্রামের কবিরাজের ঝাঁড়ফুকে কাজ না হলে তার অবস্থার অবনতি হয়। এরপর তাকে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার দিকে তিনি মারা যান।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ডা. হাসানুর রহমান জানান, আইনুদ্দীন নামের ওই ব্যক্তির শরীরে অ্যান্টিভেনম ইনজেকশন প্রয়োগ করা হয়। তারপরও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তার হাতের বিভিন্নস্থানে ব্লেড দিয়ে কাটা ছিলো। ধারণা করা হচ্ছে কবিরাজী চিকিৎসা করা হয়েছিলো। সাপে কামড়ানোর সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসলে তাকে হয়তো বাঁচানো সম্ভব হতো

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন