রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে স্বামী-স্ত্রীর জোড়া খুনের রহস্য উম্মোচন : গ্রেফতার ৬

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৭:২৭ পিএম

লক্ষ্মীপুরে নিজ ঘরে স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যার রহস্য উম্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায় পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, কামরুল হাসান, রুবেল, জুয়েল, কাউছার হোসেন, আবুল কাশেম খোকন ওরপে দুদু মিয়া ও বাহার।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, হাসান ও তার বন্ধুদের দুদু মিয়া তথ্য দেয়, ছিদ্দিকের বাড়িতে কিছু টাকা-পয়সা ও স্বর্ণালংকার পাওয়া যাবে। তার প্রেক্ষিতে হাসান, রুবেল ও বাহার ওই বাড়ির তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে তারা ছিদ্দিক ও তার স্ত্রীকে হাত-মুখ বেঁধে টাকা ও স্বর্ণালঙ্কার খোঁজাখুঁজি শুরু করে তারা। পরে একপর্যায়ে ছিদ্দিক ও তার স্ত্রী মারা গেছে বুঝতে পেরে সেখান থেকে তারা পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে দু’দিন পর আত্মগোপনে চলে যায় তারা।

তিনি আরও জানান, গত ৯ জানুয়ারি মধ্যরাতে শহরের মাদাম এলাকা থেকে কামরুল হাসানকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করলে সে ঘটনা স্বীকার করে জবানবন্দি দেয়। এরপর পুলিশ বাকিদের গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর সদর উপজেলার শাকচর গ্রামের নিজ বাড়ির তালাবদ্ধ ঘর থেকে অর্ধগলিত ও কাপড় মোড়ানো অবস্থায় আবু ছিদ্দিক (৭৩) ও তার স্ত্রী আতেরুন নেছার (৬৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার ভাই খোকন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা করে। এ নিয়ে যমুনা টেলিভিশনে গত ২৫ ডিসেম্বর একটি প্রতিবেদন প্রচারের পর নড়েচড়ে বসে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন