রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গোয়ালন্দ হাসপাতাল থেকে লুণ্ঠিত মালামাল উদ্ধার : গ্রেফতার ৩

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল আফিসারের রেস্ট রুমে ডুকে মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ ৬ হাজার ১শ’ টাকা ও এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যাওয়ার ১৫ ঘণ্টার মধ্যে থানা পুলিশ অভিযান চালিয়ে নগদ ২ হাজার টাকা, একটি খেলনা পিস্তল ও একটি ভিভো এন্ড্রয়েড ফোনসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে গোয়ালন্দঘাট থানা পুলিশ। গতকাল মঙ্গলবার এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
আটককৃত আসামিরা হলো, গোয়ালন্দ উপজেলার- হাউলি কেউটিল গ্রামের গনির ছেলে রনি (২৩), কুমড়াকান্দি গ্রামের সালামের ছেলে ইমরান (২৭), নছরউদ্দিন সরদার পাড়ার চেনরুদ্দিন ফকিরের ছেলে রুবেল ফকির সোনা (২৮)।
এজাহার সূত্রে জানা যায়, আবুল কালাম আজাদ বর্তমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল আফিসার হিসাবে কর্মরত। নিয়মিত ডিউটির ন্যায় গত ৮ জানুয়ারি রাত্র প্রায় সাড়ে ১১টায় জরুরি বিভাগের পাশে বাদীদের রেস্ট রুমে পানি পান করতে যাই। সে সময় অতর্কিতভাবে রেস্ট রুমে ছিনতাইকারীরা ডুকে বলে- ‘যেখানে আছিস সেখানে দাঁড়া, নড়াচড়া করবি না, করলে মেরে ফেলবো’।
এই বলেই কালো কথিত পিস্তল বের করে বাদীকে হাত ওপরে উচু করতে বলে প্যান্টের পেছনের ডান পকেটে থাকা কালো রংয়ের মানিব্যাগ বের করে মানিব্যাগ থেকে নগদ ৬ হাজার ১শ’ টাকা এবং ডান হাতে থাকা একটি ভিভো এনড্রয়েট মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
এ বিষয়ে আবুল কালাম আজাদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে গোয়ালন্দ থানা পুলিশ অভিযান চালিয়ে ২০ ঘণ্টার মধ্যে লুণ্ঠিত মালামালসহ তিন আসামি গ্রেফতার করতে সক্ষম হয়।
গোয়ালন্দঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ১৫ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে লুন্ঠিত মালামালসহ তিন জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন